বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
সৎ, শিক্ষিত ও তরুণ নেতৃত্ব বরিশালে আনারস মার্কার সমর্থকদের হামলা *সাংবাদিকসহ আহত-৫ বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি ৫০ লাখ টাকা আত্মসাত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার দীর্ঘদিন অসুস্থতায় নিঃস্ব পরিবার, বাঁচতে চায় মহিপুরের জাকির সিকদার বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে অবৈধ ভাবে মৎস্য শিকারের সময় অভিযান চালিয়ে ৯ জেলেকে আটক গৌরনদীতে গাছের সাথে বেঁধে শিশু নির্যাতনের অভিযোগ বরিশালে গৌরনদীতে চার কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার এদেশে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না কুয়াকাটায় নানা কর্মসূচিতে মহান মে দিবস পালিত বঙ্গোপসাগরে মাছ ধরা ট্রলার থেকে পরে এক জেলে নিখোঁজ বরিশালে মেয়রের উদ্যাগে পথচারীদের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা ভুরিয়া ইউনিয়নে রুবেল মোল্লা ও কমলাপুরে সালাম মৃধা চেয়ারম্যান নির্বাচিত। বাংলাদেশ আওয়ামী লীগ এর দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া কে ক্যালিফোর্নিয়া সিলিকন ভ্যালি আওয়ামী যুবলীগের ফুলের শুভেচ্ছা।
এক লাখ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

এক লাখ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

Sharing is caring!

অনলাইন ডেক্স: চট্টগ্রামে এক লাখ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩ কোটি টাকা।

শনিবার সকাল সাড়ে ৭টার দিকে বাকলিয়া থানার কর্ণফুলী সেতু এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় বলে র‌্যাব-৭ এর কর্মকর্তারা জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন- ইলিয়াস উদ্দিন, ইমরান হোসেন রাসেল, মীর এরফানুল হক মারুফ ও সিএনজি চালিত অটোরিকশা চালক গিয়াস উদ্দিন।

র‌্যাব-৭ জানায়, দীর্ঘদিন ধরে নদী পথে বাঁশখালী ও আনোয়ারা উপকূলীয় এলাকায় ইয়াবা খালাস হওয়ার পর সিএনজি চালিত অটোরিক্সা যোগে চট্টগ্রাম নগরীতে ইয়াবা আসছিল। শনিবার সকালে র‌্যাব-৭ এর গোয়েন্দা ইউনিট জানতে পারে বঙ্গোপসাগরের উপকূলীয় এলাকা বাঁশখালী থেকে একটি ‘প্রাইভেট’ সিএনজি চালিত অটো রিক্সাযোগে নগরীতে ইয়াবা চালান আসছে। এমন তথ্য পাওয়ার সঙ্গে সঙ্গে র‌্যাব-৭ এর একটি টিম বাকলিয়া থানার কর্ণফুলী সেতু এলাকায় অবস্থান নেয়। সকাল সাড়ে ৭টার দিকে সন্দেহজনক সিএনজি চালিত অটোরিক্সাটি ঘটনাস্থলে পৌঁছলে র‌্যাব সদস্যরা তল্লাশি শুরু করেন। সিএনজি চালিত অটোরিক্সায় থাকা চারজনকে তল্লাশি করলে ইলিয়াস উদ্দিনের কাঁধে থাকা একটি ব্যাগের ভিতরে বিশেষ কৌশলে লুকানো অবস্থায় স্কচটেপ ও কাগজ দ্বারা মোড়ানো ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহণের কাজে ব্যবহৃত সিএনজি অটোরিকশা জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে- ‘গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার মিয়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা সংগ্রহ করে। তারা একে অপরের যোগসাজশে অধিক লাভের আশায় চট্টগ্রাম মহানগরসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসছিল।’

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, ‘এক লাখ পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে বাকলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্তণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD